১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ১১:৪৫

চতুর্থ দফা রিমান্ড শেষে ওসি প্রদীপ কারাগারে

কক্সবাজার প্রতিনিধি (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ) ।। অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় চার দফায় ১৫ দিনের রিমান্ড শেষে বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। মঙ্গলবার বেলা ৩টার দিকে প্রদীপকে র‌্যাবের হেফাজত থেকে কক্সবাজার আদালতে আনা হয়।

ওখানে কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ কারাগারে পাঠানোর আদেশ দেন বলে নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ মোস্তফা।

এর আগে আত্মসমর্পণের পর গত ৬ আগস্ট প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালসহ সাত পুলিশ সদস‌্যের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর সাত দিনের রিমান্ড শেষে দ্বিতীয় দফায় ২৪ আগস্ট আরও সাত দিনের রিমান্ড চেয়েছিল র‌্যাব। আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন। ওই চার দিন রিমান্ড শেষ হলে তদন্তের স্বার্থে তৃতীয় দফায় আরও চার দিনের আবেদন করা হলে গত শুক্রবার (২৮ আগস্ট) আদালত তাদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে লিয়াকত ও নন্দ দুলাল ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। একই সঙ্গে এপিবিএনের তিন পুলিশ সদস্য পৃথকভাবে গত বুধবার ও বৃহষ্পতিবার আদালতে ১৬৪ ধারা মতে জবানবন্দি দেন। মঙ্গলবার পুলিশের মামলার তিন সাক্ষীকে তৃতীয় দফায় তিন দিনের রিমান্ডে নিয়েছে র‌্যাব।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: