২৮শে অক্টোবর, ২০২০ ইং | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ভোর ৫:১৯

নগ্ন ছবি তুলে ব্ল‌্যাকমেইল করে টাকা হাতিয়ে নিতো তারা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ)।। চট্টগ্রাম নগরীতে এক ভগ্নিপতিকে সঙ্গে নিয়ে প্রতারণা চক্র গড়ে তুলেছে তিন বোন। বিভিন্ন ব‌্যক্তির সঙ্গে প্রেমের অভিনয় করে বাসায় ডেকে নিয়ে নগ্ন ছবি তুলে জিম্মি করে অর্থ হাতিয়ে নিতো তারা।

দীর্ঘদিন ধরে এ প্রতারণা করার অভিযোগে ওই চক্রের চারজনকেই গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। তারা হলো—শাকিলা আক্তার (৩১), কাউছার পারভীন শেপু (২৯), ফারজানা আক্তার (৩২) এবং তাদের ভগ্নিপতি মো. সানি। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে তাদের গ্রেপ্তারের তথ্য জানান র‌্যাব-৭ এর মিডিয়া কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন।

র‌্যাব জানায়, ওই তিন নারীর বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার গোমদন্ডী ফুলতলা গ্রামে। তিন বোন এবং তাদের ভগ্নিপতি মিলে দীর্ঘদিন ধরে চট্টগ্রামের বিভিন্ন এলাকার ধনাঢ্য ব্যাক্তিদের সঙ্গে প্রতারণা করছিল। প্রথমে তারা টার্গেট করা ব্যক্তিকে ফোন করে প্রেমের ফাঁদে ফেলে। পরে বাসায় ডেকে নিয়ে নগ্ন করে ছবি তুলে ও ভিডিও ধারণ করে তা প্রকাশ করার ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নিতো। র‌্যাব অভিযোগের সত্যতা পেয়ে নিজ বাড়িতে অভিযান চালিয়ে ওই তিন বোন এবং তাদের ভগ্নিপতিকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: