২৫শে নভেম্বর, ২০২০ ইং | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | বিকাল ৪:৪৯

মাস্ক নিয়ে প্রশ্ন: মুগদা হাসপাতালের পরিচালক ওএসডি

ঢাকা অফিস (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ) ।। রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালের পরিচালক শহিদ মো. সাদিকুল ইসলামকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। বুধবার (২৯ এপ্রিল) তাকে ওএসডি করে এক আদেশ জারি করা হয়। পরিচয় গোপন রাখা শর্তে সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে, মাস্ক নিয়ে প্রশ্ন তোলায় তাকে ওএসডি করা হয়। তবে আদেশে ওএসডি করার কোনো কারণ উল্লেখ করা হয়নি।

জানা গেছে, শহিদ মো. সাদিকুল ইসলাম ঔষধাগার থেকে দেওয়া মাস্কের (এন-৯৫) মান নিয়ে প্রশ্ন তুলে এ বিষয়ে মতামত চেয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক বরাবর চিঠি দিয়েছিলেন।

গত ১ এপ্রিল দেওয়া চিঠিতে পরিচালক শহিদ মো. সাদিকুল ইসলাম লেখেন- হাসপাতালের চাহিদার পরিপ্রেক্ষিতে গত ৩০ মার্চ কেন্দ্রীয় ঔষধাগার অন্যান্য মালামালের সঙ্গে ৩০০টি এন–৯৫ মাস্ক সরবরাহ করেছে। মুন্সিগঞ্জের গজারিয়ার একটি প্রতিষ্ঠান এই মাস্কের প্রস্তুতকারী।

চিঠিতে তিনি আরও লেখেন- এই মাস্কগুলো প্রকৃতপক্ষে এন–৯৫ কি না, সে বিষয়ে হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী টেলিফোনে হাসপাতালের পরিচালকের কাছে জানতে চেয়েছেন। চিঠিতে এ বিষয়ে প্রয়োজনীয় মতামত দেওয়ার অনুরোধ করা হয়।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: