২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ৯:৩৬

খোকসায় পবিত্র রমজানে ১৭০০ পরিবারে খাদ্য উপহার দিলেন শান্ত

কুষ্টিয়া প্রতিনিধি (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ) ।। কুষ্টিয়ার খোকসা পৌরসভায় ৪র্থ ধাপে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে পবিত্র রমজান উপলক্ষে খোকসা উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য যুগ্নসাধারন সম্পাদক আল মাছুম মুর্শেদ শান্ত ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থায়নে ১ হাজার ৭০০ পরিবারের জন্য উপহার হিসেবে ১৫কেজি চাল, ১কেজি ডাল,১কেজি পিঁয়াজ, ১কেজি তেল, ২কেজি আলু, ১কেজি চিনি,১কেজি সেমাই বিতরণ করেন।

পৌরসভা ১ থেকে ৯ নং ওয়ার্ডের অসহায়, দিনমজুর ও হতদরিদ্র এবং নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে উক্ত খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

এছাড়াও প্রতিদিন রাতে দিনমজুর ও হতদরিদ্র মানুষের পাশাপাশি মধ্যবিত্ত দের ঘরে ঘরেও খাবার পৌঁছে দেওয়ার পাশাপাশি আর্থিক ভাবে সহায়তা করেন শান্ত।

উল্লেখ্য এর আগে নিজ অর্থায়নে খোকসা উপজেলা ও পৌরসভায় ৬০০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন তিনি ।

এবিষয়ে মানবতার ফেরিওয়ালা আল মাছুম। মুর্শেদ শান্ত বলেন, আমি খেলে অসহায়,দুস্থ ও কর্মহীনরাও খাবেন। আমার সাধ্যমত তাদের জন্য চেষ্টা করে যাচ্ছি। যতদিন পর্যন্ত লকডাউন থাকবে ততদিন পর্যন্ত খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত থাকবে এবং দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় কাজ করে যাবো। তাছাড়া রমজান মাসে এতিমখানাতে ও রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: