৩০শে নভেম্বর, ২০২০ ইং | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ১০:৪৩

ঈদে ঢাকার আরও ১০ মার্কেট বন্ধ থাকছে

ঢাকা অফিস (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ) ।। মহামারি করোনাভাইরাসের কারণে ঈদের আগে ঢাকার অন্যতম মার্কেট গাউছিয়া, চাঁদনি চকসহ ১০টি মার্কেট না খোলার সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ীরা।এর আগে সকালে নিউমার্কেটের ব্যবসায়ী সমতি এক সভায় ঈদের আগে নিউমার্কেট ও বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

শনিবার (৯ মে) করোনাভাইরাস পরিস্থিতিতে ঈদের আগে মার্কেট খোলা নিয়ে গাউছিয়া মার্কেট সমিতির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সভায় ১১টি মার্কেটের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। সংশ্লিষ্টদের মতামতের ওপর ভিত্তি করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে ঈদের পর এ পরিস্থিতি যদি স্বাভাবিক হয়, তখন আবারও সভা ডেকে মার্কেট খোলার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেছে।

যে সব মার্কেট খুলবে না সেগুলো হচ্ছে- গাউছিয়া, চাঁদনি চক, ইসমাইল ম্যানশন, নূর ম্যানশন, চিশতিয়া মার্কেট, নিউ চিশতিয়া মার্কেট, ধানমন্ডি হকার মার্কেট, ইস্টার্ন মল্লিকা, গ্রিন স্মরণিকা ও গোল্ডেন প্লাজা।

চাঁদনি চক বিজনেস ফোরামের সভাপতি নিজাম উদ্দিন বলেন, আজকের সভায় সবার সম্মতিক্রমে সিদ্ধান্ত হয়েছে ঈদের আগে এ সব মার্কেট খোলা হবে না। দিন দিন করোনাভাইরাসে আক্রন্তের সংখ্যা বেড়েই চলেছে। তাই আমরা কোনো ঝুঁকি নিতে চাইনা।

এর আগে ঢাকা নিউমার্কেট না খোলার সিদ্ধান্তের কথা জানিয়ে কর্তৃপক্ষ। এছাড়া দেশের সবচেয়ে আধুনিক ও বৃহৎ যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধরা সিটি শপিংমল করোনাকালে বন্ধ রাখার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: