২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ৯:৫৭

ঈদ উপলক্ষে মুক্তি পেল সালমানের ‘ভাই ভাই’

বিনোদন ডেস্ক (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ) ।। ঈদে বলিউড সুপারস্টার সালমানের খানের সিনেমা মুক্তি পাবে না, গত ১১ বছরে এমনটা হয়নি। তবে এবার করোনাভাইরাসের কারণে ভারতজুড়ে চলছে লকডাউন। লকডাউনের জেরে গত দুমাস ধরে সিনেমা হল বন্ধ।

এই বছর ঈদে সালমানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমা মুক্তি কথা ছিলো। করোনার কারণে তা সম্ভব হয়নি। সিনেমাটির কিছু অংশের শুটি বাকি আছে। এছাড়া হল তো বন্ধই। তাতে কী! ভক্তদের জন্য ঈদের উপহার নিয়ে হাজির হলেন সালমান খান।

সিনেমার পরিবর্তে ঈদ উপহার হিসেবে ‘ভাই ভাই’ শিরোনামে একটি গান প্রকাশ করেছেন ভাইজান। গানটি সালমানের নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

‘ভাই ভাই’ গানটির সংগীতায়োজন করেছেন সাজিদ ওয়াজিদ। সালমানের সঙ্গে যৌথভাবে এটি লিখেছেন দানীশ সাবরি। সালমান নিজেই গেয়েছেন গানটি। তার সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন রুহান আরশাদ। গানে হিন্দু ও মুসলিমের মধ্যে ধর্মীয় সম্প্রীতি ভাবনা প্রকাশ করেছেন সালমান।

লকডাউনের মধ্যেই পানভেলের ফার্ম হাউসে বসে এর আগে ‘প্যায়ার করো না’ ও ‘তেরে বিনা’ শিরোনামে দুটি গান নিজেই গেয়ে নিজের ইউটিউব চ্যানেলে দেন সালমান খান। প্রকাশের পরেই দুটি গানই সুপারহিট। এরপর এলো নতুন গান ‘ভাই ভাই’।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: