২৫শে নভেম্বর, ২০২০ ইং | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | বিকাল ৪:৫০

রাত ১২টা থেকে লকডাউন, মাঠে রয়েছেন সেনা সদস্য

স্টাফ রিপোর্টার (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ)।। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে মঙ্গলবার (৯ জুন) দিবাগত রাত ১২টা থেকে রাজধানীর পূর্ব রাজাবাজার লকডাউন করা হয়েছে। কড়াকড়ি লকডাউন বাস্তবায়নে বেসামরিক প্রশাসনকে সহায়তায় সেনা সদস্যরাও মাঠে রয়েছেন।

রাত ১২টায় লকডাউন করা হয় বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরিদুর রহমান খান। তিনি বলেন, লকডাউনের কারণে এই এলাকা থেকে এখন কেউ বের হতে এবং কেউ প্রবেশ করতে পারছেন না। লকডাউনে এলাকায় যানবাহন বন্ধ থাকবে।

লকডাউন বাস্তবায়ন করতে নাজনীন স্কুলে পুলিশ, স্বাস্থ্য অধিদপ্তরসহ সংশ্লিষ্টদের নিয়ে নিয়ন্ত্রণকক্ষ স্থাপন করা হয়েছে। এই এলাকায় জরুরী সেবাগুলো (আইনশৃঙ্খলা, চিকিৎসা, খাবার) গ্রিণরোডের আইবিএ হোস্টেলের পাশের গেট দিয়ে প্রবেশ করবে। গেটে পুলিশ পাহারা বসানো হয়েছে।

ফরিদুর রহমান খান বলেন, এলাকায় স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে। কারো প্রয়োজন হলে স্বেচ্ছাসেবক টিম সহযোগিতা করবে। তবে কেউ বাসা থেকে বের হতে পারবেন না।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) থেকে জানানো হয়েছে, পূর্ব রাজাবাজার এলাকায় বেসামরিক প্রশাসনকে সহায়তা করতে রাত ১২টা থেকে সেনা টহল জোরদার করা হয়েছে।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: