১১ই জুলাই, ২০২০ ইং | ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ৮:১৬

কুমারখালীতে তিনদিনে গ্রেফতার ২৭

মিজানুর রহমান নয়ন (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ)।। মোঃ মজিবুর রহমান।মাত্র এক মাস ১৯ দিন হয়েছে দেশের সাংস্কৃতিক রাজধানী খ্যাত কুষ্টিয়ার প্রাণকেন্দ্র কুমারখালী থানায় যোগদানের। এরমধ্যে পাল্টে দিয়েছে থানার অবকাঠামোগত উন্নয়নসহ শৃঙ্খলার চিত্র।অপরাধ নির্মূলে নিয়েছে বিভিন্ন কার্যকারী পদক্ষেপ।সুফল পাচ্ছে এলাবাসী।আইনের প্রতি আস্থা ফিরেছে জনগনের।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভির আরাফাতা (পিপিএম বার) মহোদয়ের নির্দেশনায় আজ বুধবার ৯ জন আসামীসহ গত তিনদিন থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে হত্যা মামলা,ওয়ারেন্টসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ২৭ জন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপার্দ করেছেন ওসি মজিবুর রহমান।

এবিষয়ে আলাপকালে ওসি মজিবুর রহমান জানান, কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার) মহোদয়ের দিক- নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আতিকুল ইসলাম এর তত্ত্বাবধানে থানার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে বিভিন্ন কৌশলগত কার্যকারী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।তারই সুফল হিসেবে গত তিনদিনে ২৭ জন বিভিন্ন মামলার আসামী গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।তিনি আরো জানান,সমস্ত অপরাধ নির্মলে অভিযান অব্যহত রয়েছে।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: