৫ই ডিসেম্বর, ২০২০ ইং | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | দুপুর ১২:০৩

ফের বিয়ে করলেন শমী কায়সার

বিনোদন ডেস্ক (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ) ।। শুক্রবার (৯ অক্টোবর) রাজধানীর ইস্কাটনে শমী কায়সারের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। শমী বর্তমানে বনানীতে তার শ্বশুরবাড়িতে আছেন। এ তথ‌্য নিশ্চিত করেছেন তার ঘনিষ্ঠবন্ধু ও নাট‌্যনির্মাতা চয়নিকা চৌধুরী।

এই নির্মাতা বলেন, ‘শমী বিয়ে করায় আমি খুবই খুশি হয়েছি। ও আমার খুব প্রিয় মানুষ। মেয়ে অসুস্থ থাকার কারণে গতকাল বিয়ের সময় উপস্থিত থাকতে পারিনি। এখন শমীর শ্বশুরবাড়ি যাচ্ছি।’

তিনি আরো বলেন, ‘শমী সারা জীবন মানুষের ভালোবাসা আর সম্মান চেয়েছেন, কখনো অর্থের পেছনে ছোটেননি। রেজা আমিন ভাই খুবই ভালো মানুষ। আমার বন্ধু তার মনের মতো মানুষ পেয়েছেন এতে আমি ভীষণ আনন্দিত।’

জানা গেছে, ব্যবসায়িক সূত্রেই শমী ও রেজা আমিনের পরিচয়। পরবর্তী সময়ে তাদের বন্ধুত্ব প্রেমে রূপ নেয় এবং তারা বিয়ের সিদ্ধান্ত নেন। করোনার কারণে বাড়তি কোনো আনুষ্ঠানিকতা করতে চাননি তারা। তাই দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে বিয়ে হয়েছে।

শমী কায়সারের এটি তৃতীয় বিয়ে। অন্যদিকে রেজা আমিন সুমনের ২২ বছরের সংসারে কোনো সন্তান নেই।

শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের মেয়ে শমী এক সময় টিভি নাটকে নিয়মিত অভিনয় করেছেন। ‘নক্ষত্রের রাত’, ‘ছোট ছোট ঢেউ’, ‘অন্তরে নিরন্তরে’সহ অসংখ্য জনপ্রিয় নাটকে তাকে দেখা গেছে। বর্তমানে তিনি ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই- ক্যাব) সভাপতি এবং এফবিসিসিআইর পরিচালক। ‘ধানসিঁড়ি’ নামে তার একটি প্রযোজনা প্রতিষ্ঠান আছে।

 

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: