২৯শে নভেম্বর, ২০২০ ইং | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ১:২২

খাবার নেই, উপোস থাকতে হচ্ছে: আকবর

বিনোদন ডেস্ক (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ) ।। ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে মাত করেছিলেন রিকশা চালক আকবর। ইত্যাদির মাধ্যমে উঠে আসা এই শিল্পী রাতারাতি পরিচিতি অর্জন করেন। সেই সময়টা বেশ ভালোই কাটছিল। কিন্তু তার কপালে এ সুখ বেশি দিন টিকেনি। অসুস্থ হয়ে পথে বসেন তিনি।

মহামারি করোনার কারণে তিনি আরো দুরবস্থায় পড়েছেন। বর্তমানে তার ওষুধ কেনার টাকা নেই, ঘরে খাবারও নেই। স্ত্রী ও একমাত্র কন্যা সন্তান নিয়ে মাঝেমধ্যে উপোসও থাকতে হচ্ছে বলে জানিয়েছেন এই শিল্পী।

আকবর বলেন, ‘গত ফেব্রুয়ারিতে সর্বশেষ একটা কাজ করেছিলাম। প্রায় দু’মাস হলো ঘরে বসে আছি। ঘর ভাড়া দিতে পারিনি। বাড়িওয়ালা ভাড়ার জন্য চাপ দিচ্ছে। বাসার পাশের দোকানে বাকি খেয়ে অনেক টাকা ঋণ হয়ে গেছে। দু’দিন আগে দোকানদার বাকিতে জিনিস দেওয়া বন্ধ করে দিয়েছে। এখন ঘরে খাবার নেই, উপোষও থাকতে হচ্ছে। জীবনের সবচেয়ে কঠিন সময় পার করছি।’

মিরপুরের ১৩ নম্বর সেকশনে একটি ভাড়া বাসায় থাকেন আকবর। গত বছর গুরুতর অসুস্থ ছিলেন তিনি। কিডনি সমস্যা, রক্ত শুন্যতা, টিবি ভাইরাসে আক্রান্ত ছিলেন এ গায়ক। তার শরীরে ক্যালসিয়াম, পটাশিয়ামের ঘাটতি দেখা দিয়েছিল। সেজন্য কোমর থেকে দুই পা অবশ হয়ে গিয়েছিল। রোগ ও আর্থিক সংকটে তখন মুমূর্ষু ছিলেন আকবর। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আকবরকে চিকিৎসার জন্য ২০ লাখ টাকা (সঞ্চয়ী পত্র) অনুদান দেন।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: