২৭শে নভেম্বর, ২০২০ ইং | ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ৯:১৬

এক সেলুন থেকেই করোনায় আক্রান্ত ১৪০ জন

আন্তর্জাতিক ডেস্ক (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ) ।। যুক্তরাষ্ট্রের মিশৌরি রাজ্যে একটি সেলুন থেকে করোনা আক্রান্ত হয়েছেন ১৪০ জন। আর সেটার মূলে ছিলেন দু’জন নরসুন্দর। যারা চলতি মাসে মাত্র ৮দিন কাজ করেছিলেন ওই সেলুনে। সে সময় করোনার কোনো লক্ষণ তাদের মধ্যে ছিল না। এমনটাই জানিয়েছে রাজ্যের স্বাস্থ্য কর্মকর্তা। খবর সিএনএনের।

শনিবার (২৩ মে) ওই সেলুনের একজন নরসুন্দর করোনা পজিটিভ হন এবং তার মাধ্যমে ৫৬ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। একই সেলুনের আরো একজন নরসুন্দর করোনা আক্রান্ত হন। তিনি আক্রান্ত করেন ৮৪ জনকে। তার মধ্যে তাদের সহকর্মীও রয়েছে ৭ জন। চলতি মাসে তারা মাত্র ৮ দিন কাজ করেছিল গ্রেট ক্লিপস নামক ওই হেয়ারস্টাইল সেলুনে।

এভাবেই যুক্তরাষ্ট্রে কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে করোনাভাইরাসের। অবশ্য মে মাসের দ্বিতীয় সপ্তাহে যারা হেয়ারড্রেসার ও সেলুনে কাজ করে এবং যারা সেখানে সেবা নিতে যান সবার মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। তারপরও ঠেকানো যাচ্ছে না সংক্রমণ।

করোনাভাইরাসে মার্কিন যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ১৬ লাখ ৭৭ হাজার ৬৬৯ জন। মারা গেছে ৯৯ হাজার ৪৭ জন। সুস্থ হয়ে উঠেছে ৪ লাখ ৫১ হাজার ১৭৬ জন।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: