২৭শে নভেম্বর, ২০২০ ইং | ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ৮:৪৫

‘খোলা আকাশের নীচে একটু নিঃশ্বাস নিতে বের হয়েছিলাম’

বিনোদন প্রতিবেদক (কৃষি কণ্ঠ অনলাইন সংস্করণ)।। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। চলচ্চিত্রের পর্দায় এখন আর তাকে দেখা যায় না। দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন তিনি।

করোনাভাইরাসের কারণে সেখানে টানা তিন মাস গৃহবন্দি থাকতে হয়েছে। একটানা ঘরবন্দি থেকে তার দমবন্ধ হয়ে আসছিল, তাইতো লকডাউন তুলে নেওয়ার পর মুক্ত আকাশের নীচে বুক ভরে নিঃশ্বাস নিতে বেরিয়ে পড়েন এই নায়িকা।

গত ২৭ জুন অস্ট্রেলিয়ার সাউথ ওয়েলসের বোটানিক্যাল গার্ডেনে ঘুরতে বের হন শাবনূর। এ সময় তার সঙ্গে পরিবারের সদস্যসহ ঘনিষ্ঠ বন্ধুরা ছিলেন।

এ প্রসঙ্গে শাবনূর বলেন, করোনার কারণে সিডনি থেকে মেলবোর্ন যাওয়া-আসা বন্ধ করে দিয়েছে এদেশের সরকার। তাই দীর্ঘদিন ঘর থেকে বের হইনি। লকডাউন তুলে নেওয়ার পর খোলা আকাশের নীচে একটু নিঃশ্বাস নিতে ছেলেকে সঙ্গে নিয়ে বের হয়েছিলাম।

করোনার এই সংকটে দেশকে নিয়েও শাবনূরের মনে উৎকণ্ঠা ভর করেছে। তা জানিয়ে এ অভিনেত্রী বলেন, দেশের মানুষের কথা মনে পড়ছে। রাত-দিন দেশের সকলের সঙ্গে কথা বলার চেষ্টা করছি। খবর নিচ্ছি। খবর দেখি, বাংলাদেশে মৃত্যুর সংখ্যা বাড়ছে। পরিস্থিতি স্বাভাবিক হলে দেশে ফিরব।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

%d bloggers like this: